Thursday, July 23, 2015

পর্ব #1, 3 অক্টোবর 2014

মোদি দরিদ্র সমৃদ্ধি অবদান খাদি কাপড় ক্রয় শ্রোতাকে প্রতি আহ্বান জানান. তিনি Swachh ভারত অভিযান, ভারতের মঙ্গল মিশনের সাফল্য, দক্ষতা উন্নয়ন, প্রতিবন্ধী শিশু ও ছোটদের mygov.in ওয়েবসাইট আলোচনা



দ্রষ্টব্য: Google Translate ব্যবহার করে অনুবাদ, অত: পর উত্পাদিত 100% সঠিক টেক্সট সময় বিলি প্রতিজ্ঞা না

আমার প্রিয় দেশবাসী,
আজ Vijayadasami সুপ্রসন্ন উপলক্ষ হয়. সব আপনাকে Vijayadasami অনেক, অনেক অভিনন্দন.
আমি রেডিও মাধ্যমে আজ কিছু মন ভাগ আজ তোমার সাথে কথা এবং আমার মনে এটা সংলাপ আরও নিজস্ব আদেশ চালানো শুধু আজ নয়. যদি সম্ভব হয় একটি মাস মাসে অন্তত দুবার বা তাই, আপনার সাথে কিছু করার সময় নিতে একবার আমি চেষ্টা করবে. আমি পরে মনের মধ্যে যখন তোমরা কথা বল বলে মনে করা এবং রবিবার বেলা সাড়ে 11 টায়, আপনি আমি আমার নিজের জিনিস করতে যে পরিতৃপ্তি লাভ করবেন বৈশিষ্ট্য হবে যখন, আমি আপনার মন পৌঁছাতে সক্ষম ছিল তিনি বলেছিলেন.
আজ, তারা Vijayadasami Vijayadasami উত্সব উত্সব মন্দ ওভার উদারতা জয়জয়কার উত্সব উদযাপন. কিন্তু জনাব গণেশ Venktadri মুম্বাই সজ্জন, তারা আমাকে একটা মেইল ​​পাঠিয়েছেন, তিনি Vijayadasami আমরা আপনার ভেতরের দশ খারাপ বাছা সমাধান বলেন. আমি তার পরামর্শের জন্য তাকে ধন্যবাদ জানাতে চাই. অবশ্যই সবাই বিজয় তাদের পরাজয়ের মধ্যে আরো খারাপ মনে, কিন্তু আমি ফিনিস রেজল্যুশন সব ময়লা এবং ময়লা থেকে পরিত্রাণ পেতে Vijayadasami এর সুপ্রসন্ন অনুষ্ঠানে একটি জাতি হিসেবে হবে আমরা যা করতে পারেন Vijayadasami অতিক্রমকারী অনুষ্ঠানে রেজল্যুশন.
গতকাল অক্টোবর 2 মহাত্মা গান্ধী জন্ম বার্ষিকী "Swchcbart" প্রচারণা বিশ এক বিলিয়ন দেশের দ্বারা আরম্ভ করা হবে. আমি সব এই এগিয়ে যেতে হবে বিশ্বাস করি যে. আমি পরিষ্কার আপনার ভিডিও এবং সামাজিক মিডিয়া আপলোড করা হবে 'এবং নয়টি মানুষ আমন্ত্রণ জানাতে হবে যখন আমি নয় জনের এবং নিজেকে আমন্ত্রণ জানাতে হবে যে গতকাল "ক্লিন ভারত প্রচারাভিযান" বললাম. এছাড়াও আপনি Judiha, আপনি তাদের দয়া করে, তারা শোধক, আপনার সহকর্মী বন্ধুদের বলুন, তাই যেতে হবে না নয়টি জনগণের জন্য সাহায্য প্রার্থনা করতে চান, পরিষ্কার, এবং নয়টি মানুষ করা, তারপর তিনি এবং নয়টি না দেশের পরিবেশ হয়ে যাবে ধীরে ধীরে সারা বলে. আমি আরও কাজ বৃদ্ধি বিশ্বাস করি যে.
আমরা মহাত্মা গান্ধী কথা যখন মনে খুবই স্বাভাবিক করার জন্য, খাদি জিনিস আসে. আপনার পরিবারের টেক্সটাইল অনেক ধরণের টেক্সটাইল অনেক ধরণের হতে হবে, কাপড় বিভিন্ন এটা একটি খাদি, আমি আপনি পূর্ণ মূল্য তার starched খাদি তার starched খাদি Apako থাকা জিজ্ঞাসা করছি না কি নাও হতে পারে কিনা, বিভিন্ন কোম্পানীর পণ্য হতে হবে দ্রুত, না এমনকি বলছে বলে. আমি শুধু অন্তত এক জিনিস, এটা Handkrchif এমনকি স্নান গামছা বাড়ীতে, এমনকি Badshit, বালিশ সমাধি যদি ক্ষতি হয় তবুও, পরদা পরিবার ভাবে কিছু, সবাই হতে পারে বলে শখ বস্ত্র প্রস্তুত, সকল গার্মেন্টস অনুরাগী, তারপর এটা নিয়মিত হতে হবে এবং আমি আপনি একটি দরিদ্র মানুষের বাড়ির খাদি কাপড় কিনতে যদি দীপাবলী বাতি শয়নকামরা হয় যে বলার অপেক্ষা রাখে না এবং কয়েক জিনিস যে করছি ... এবং এই দিন, বাজারে অক্টোবর 2 খাদি বিশেষ ছাড় থেকে প্রায় এক মাস এছাড়াও সুবিধা হবে. এটা কি, এবং আপনি একটি সামান্য জিনিস দেখতে ...... এবং আপনার জড়িত থাকার আন্তরিকভাবে প্রকৃতি দরিদ্র. কিভাবে আপনি যে সাফল্য পেতে পারি. একুশ বিলিয়ন দেশের আমি এতদূর কি হয়েছে তা বলতে যখন .... সরকার আমরা মনে করি সবকিছু করতে হবে এবং আমরা স্থিত হয় যেখানে, আমরা দেখেছি .... আপনি বিশ এক বিলিয়ন দেশের থাকবে এগিয়ে যান, তাহলে ... ... .. আমরা আপনার শক্তি জানতে হবে, নিজেদের চিনতে আছে এবং আমি আমরা বিশ্বের মানুষ Ajod সত্য বলতে এসেছি. আপনি সফলভাবে চালু, অন্তত সফলভাবে মঙ্গল পৌঁছাতে ব্যবহার আমাদের নিজস্ব বিজ্ঞানীরা ব্যয়. আমাদের শক্তি হ্রাস করা হয় না, শুধুমাত্র আমরা তার ক্ষমতা সম্পর্কে বিস্মৃত হয়েছে. আপনি আপনার নিজের ভুলে গিয়ে থাকেন. আমরা যত নিঃস্ব হয়ে গেছে .. না, আমার প্রিয় ভাই Biyon ঘটতে পারে না. Muje স্বামী বিবেকানন্দ তারা সমতুল্য অভাব বোধ করি, এক জিনিস বাস বলত. স্বামী বিবেকানন্দ প্রায়ই এক জিনিস সবসময় ব্যবহৃত বলেন. অনেক সময় মানুষ তিনি সম্ভবত হবে, এটা সম্পর্কে শুনতে.
জি বিবেকানন্দ তার দুই ছোট শিশু বহনকারী একটি সিংহী একবার মধ্য দিয়ে যাচ্ছে একটি উপায় ছিল বলে ব্যবহৃত. জাতি একটি সিংহী ছিল এবং তার সঙ্গে একটি শিশু চালানো শুরু করেন যাতে তিনি শিকার মত, তাদের অজ্ঞাতসারে অপরিচিতা হয়ে ভেড়া একটি একপাল দেখেছি. তার দ্বিতীয় সন্তানের পিছনে বাকি ছিল আর সিংহীর শিকার ভেড়া চলন্ত ছিল. একটি শিশু চলে গেছে, কিন্তু সন্তান তার শিশু থেকে পৃথক ছিল, যা পৃথক ছিল, একটি মা মেষরা তার প্রতিপালিত, এবং তিনি ভেড়া সিংহ তন্মধ্যে বাড়া শুরু করেন. তাঁর বক্তৃতা, অভ্যাস সব ভেড়ার মত ছিল. সব ভেড়া তাই ছিল সঙ্গে তার মজা, খেলা, বসতে. একবার তিনি ছিল সে উত্থিত আপ, সিংহী সন্তানের সঙ্গে গিয়েছিলাম. তিনিই সে সত্ত্বা কি একবার তাকে দেখে. এটা লায়ন এবং ভেড়ার সাথে বাজানো হয়. ভেড়ার মত কথা বলছে. এটা Kyaho হয়. তারপর আমার অহং একটি সামান্য সিংহ সংকট এসেছিল. তিনি কাছাকাছি ছিল. তিনি আরে আপনি কি করছেন বলেন. আপনি সিংহ করছি. না Khta-, আমি একটি ভেড়া নই. আমি তাদের বেড়ে মধ্যে আছি. তিনি আমাকে অনেক করেছেন. আমার ভয়েস দেখুন, আমার মিথস্ক্রিয়া পদ্ধতি দেখতে. আমি এর আপনি কে সিংহ এর শো করতে দেওয়া হয়েছে. তিনি একটি ভাল নিয়ে যায় এবং তাকে দেখিয়েছেন তার মুখ জলে ভাল তার নিজের মুখ দিয়ে এবং আমরা উভয় মুখোমুখি হতে হবে, বলেন. আমি একটি সিংহ, বাঘ, এবং যত তাড়াতাড়ি আপনি তার আত্মসম্মান মধ্যে জেগে ওঠা, তারপর তারা সিংহের মত, টাইগার এছাড়াও Dhadhne ভেড়া মধ্যে পেশ করা হোক, তার নিজের পরিচয় আছে. চায়ের তার মধ্যে জাগ্রত হয়. স্বামী বিবেকানন্দ বলে ব্যবহৃত. আমার দেশের, এক এবং দেশের অপার সম্ভাবনাময় মধ্যে এক চতুর্থাংশ বিলিয়ন অপরিমেয় শক্তি. আমরা আপনাকে স্বীকার করতে হবে. আমাদের ভেতরের শক্তি স্বীকার করতে হবে এবং Vivekanandji গ্রহণ করে মালিক মর্যাদা, পরিচয় তাদের ঠিক আছে, আমরা চালানোর আছে যে বলেন তারপর, তাই বিজয়ী হতে হবে এবং বিজয়ী হবে আমাদের জাতি, সফল হবে. আমি আমাদের একুশ এক বিলিয়ন ভারতীয় শক্তিশালী, সক্ষম মনে হয়, এবং আমরা উদাহরণ আত্মবিশ্বাসের সঙ্গে স্ট্যান্ড করতে পারবেন.
আমি সামাজিক মিডিয়া, মুখ-বই মাধ্যমে ইমেইল এই দিন, বেশ কিছু বন্ধু আমাকে একটি চিঠি লেখে. গৌতম পাল, এক ব্যক্তি দ্বারা প্রকাশ একটি উদ্বেগের বিষয়, তিনি বিশেষ স্কীমের অধীনে রাখতে হবে কেউ নেই, Spasli শিশু সমর্থ যারা, যারা শিশুদের পৌর, পৌর, পঞ্চায়েত হতে যে বলেন. তাদের মনোবল বাড়াতে হবে. আমার নিজের অভিজ্ঞতা আমি গুজরাটের সন্তান আছে যে 2011 সালে এথেন্সে গুজরাত Mukhyamntri স্পেশাল অলিম্পিকস ভেতরে গিয়ে তিনি আমাকে পছন্দ করেছে এবং triumphantly তাই আমি সব বাচ্চারা, Speshli সমর্থ শিশু এসেছিল এটা কেন হয় যে প্রস্তাব দেওয়া হয় আমি বাড়িতে বলা. আমি হয়ত এটা আমার জীবন এর খুবই আবেগপ্রবণ, একটি বড় প্রেষনার, তাদের সঙ্গে দুই ঘন্টা অতিবাহিত, সে ঘটনা. আমি Speshli একটি পরিবারে সন্তানের সমর্থ বিশ্বাস করি শুধু তাদের পিতামাতার দায়িত্ব নয়. এটা সমগ্র সমাজের দায়িত্ব. ঈশ্বর সম্ভবত যে পরিবার পছন্দ, কিন্তু তিনি তারপর, সব Rashtr এর Jimmesadari একটি শিশু. তাই আমি যে পরে স্পর্শ সালে গুজরাটে Imoshnli Speshli সমর্থ শিশুদের বিভিন্ন অলিম্পিক ছিল পেয়েছিলাম. হাজার তার বাবা কি ঘটতে চলেছে, বালক এসে. আমি নিজেকে ছিল. এটা বিশ্বাসের একটি পরিবেশ সৃষ্টি হবে এবং সেইজন্য আমি সে যার ফলে, আমি পছন্দ করতে পারেন এবং আমি আপনার সাথে ভাগ করে নেব এই পরামর্শ আছে বলে মনে করেন গৌতম পাল, সুপারিশ.
একটি গল্প আমার এবং যত্ন আসে. একটি পথিক রাস্তা প্রান্ত উপর বসা ছিল এবং সবাই আমাকে abysmally কম আছে পৌঁছানোর জিজ্ঞাসা করা হয়েছিল একবার, পথ বলেছেন. দ্বিতীয়, প্রথম জিজ্ঞাসা এবং জিজ্ঞাসা, চতুর্থ জিজ্ঞাসা. সবাই রয়ে জিজ্ঞেস করে এবং তাকে পাশে একটি সজ্জন বসেছিল. তারা সব দেখছে. পরে দাঁড়িয়ে. দাঁড়িয়ে দাঁড়িয়ে কেউ জিজ্ঞাসা শুরু হয়, তারপর তিনি তাদের কাছে এসে ভদ্রলোক দাঁড়ানো. তিনি বলেন - আপনি তার পাথ দিক থেকে বাড়ে যেখানে যেতে হবে না, ভাই দল. পান্থ তারপর, ভাই তাকে জিজ্ঞেস করলাম, আপনি তাই দেরী আমার পাশে উপবিষ্ট হয়, আমি পথ অনেক লোক জিজ্ঞাসা করছি, কেউ আমাকে বলতে না হয়. না কেন আপনি ছিল জানি. আমি আপনি কি সত্যিই যেতে বা পদব্রজে ভ্রমণ করতে ইচ্ছুক না চান নিশ্চিত ছিল না, বলেন. অথবা আপনি একই তথ্য চাওয়ার জন্য রাখা না. আপনি আমার মন বেড়েছে আছে কিন্তু যখন এই লোক তাই এখন যেতে হয়েছে যে, আশ্বস্ত মনে. তারপর আমি আমি আপনি পথ দেখাতে হবে অনুভূত.
আমরা চালানো পর্যন্ত আমার দেশের, আমরা তারপর পথ দেখাচ্ছে প্রাপ্তিসাধ্য না করতে, দাঁড়ানো না, কমিট না. আমরা আঙুল হোল্ড চলমান করা হইনি. আমি অবশ্যই হেটে যেতে সক্ষম হয় আমরা এবং পনের শত লক্ষ লক্ষ হেটে যেতে শুরু হওয়া উচিত যে বিশ্বাস চালনা চলতে.
কিছু দিন আমি অনেক ধারনা, পরামর্শ মানুষ বড় ইহা পাঠাতে পেতে. কিভাবে আমি যখন জানতে হবে, কিন্তু আমি এই টিপসের জন্য না দেশের আমাদের সব যা একটি কার্যকলাপ, সরকারের একটি ছোট দেশ নয়. দেশের নাগরিক. নাগরিকদের ইন্টিগ্রেশন খুবই গুরুত্বপূর্ণ. কিছু মানুষ তারা ক্ষুদ্র তার রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু যখন, তারা সহজ হওয়া উচিত আমাকে বলেছে যে. আমি তাকে সরকার আসতে জানাবো. দক্ষতা উন্নয়ন পঞ্চম গ্রেড থেকে সন্তানদের শেখান উচিত - কিছু মানুষ আমাকে লিখতে এবং পাঠিয়েছেন. তাই তারা একই পড়া কেউ বিষয় কঠোর মান নিয়ন্ত্রণের শিখতে, তাদের দক্ষতা এবং শিখতে পড়া. তিনি একটি খুব ভাল প্রস্তাব করা হয়. Unhonhne দক্ষতা উন্নয়ন এছাড়াও যুব তাদের গবেষণায় এমনকি হওয়া উচিত বলেন. কেউ আপনাকে Vyanvstha অবশ্যই যদি ধুলো সিম ভিতরে প্রত্যেক শত মিটার পরিষ্কার করা উচিত যে আমাকে লিখেছে.
পলিথিন দ্বারা প্রেরিত আমাকে প্যাক নিষিদ্ধ করা উচিত কিছু লিখছি. অনেক মানুষ আমাকে পরামর্শ প্রেরণ করা হয়. আপনি যে কোন জায়গায় আমাকে অনুপ্রেরণা দিতে যারা Skaratmrk হবে, যা কোনো বাস্তব ঘটনা, আমাকে পাঠিয়েছ যদি আমি শুধুমাত্র, বাস্তব ঘটনা সঙ্গে যেমন প্রমাণ আমি অবশ্যই মনের কথা বলতে হবে তারপর আমাকে পাঠিয়েছ যদি, জাতিকে অনুপ্রাণিত তোমাদের বলতে হবে যা আমার কাছে মনে হচ্ছে আমি অবশ্যই দেশের আনতে কিছু স্পর্শ করেনি এমন কিছু বিষয় যা.
এই একই বন্দোবস্ত করা সব আমার উদ্দেশ্য হয় - আর আমরা তার ভারতীয় পিতা বা মাতা দ্বারা পরিবেশন পেতে, চলো. আমরা নতুন উচ্চতা নিতে একটি দেশ আছে. প্রত্যেকেরই কিছু ভাল সঙ্গে, Snkalpr পরাস্ত করে আপনি একটি পদক্ষেপ, দেশ হেটে যেতে যদি পনের শত মিলিয়ন Vijayadasami এর সুপ্রসন্ন অনুষ্ঠানে আরও পদক্ষেপ এবং কাজ আজ আপনার ভেতরের মন্দ, বিজয়ী হবে না, একটি পদক্ষেপ সরানো আমরা দিয়ে শুরু করার সিদ্ধান্ত নিয়েছে. আজ আমার ভাগ্যবান শুরু. আপনি মনে আসতে হবে, আমি অবশ্যই, ভবিষ্যতে আপনার জন্য বলতে হবে. আজ, কিছু কিছু আমি তোমাদের বলেছি যে আমার মন আসেন. রোববার পূরণ, আবার দেখা হবে. বেলা 11 টায় দেখা, কিন্তু আমি যে আমাদের যাত্রা অব্যাহত থাকবে ঈমান আনব তোমার উপর আপনার প্রেম থাকবে.
আপনি আমাকে কিছু বলতে চান তাহলে আমার সাথে শোনার পর, Mujen অবশ্যই প্রদান করুন, আমি ভাল বোধ করব. আমি সত্যিই ... আজ আমি দূরবর্তী অ্যাক্সেস করতে সক্ষম হবেন যে সহজ মাধ্যমে বয়সের কিছু Keawr রেডিও পছন্দ. গ্রামে আমার দেশের শক্তি, আমার দেশ, মা, বোন, যুব শক্তি দরিদ্রতম বাড়িতে পৌঁছাতে হবে, আমার, আমার দেশ এর শক্তি, দরিদ্র বস্তিতে হয়, আমার দেশ এর শক্তি কৃষকদের হয়. দেশ এগিয়ে যেতে হবে আপনার আস্থা. আমি আত্মবিশ্বাসী. আমি ভারতের ভবিষ্যতে বিশ্বাস আছে তাই আপনার ক্ষমতার ওপর বিশ্বাস.
আমি খুব আপনি সমস্ত ধন্যবাদ. আপনি সময় নেয়. খুব আবার আপনাকে ধন্যবাদ.

Labels: